প্রিয় বন্ধুরা,পৃথিবীর সবচেয়ে বড় দেশ চীনকে বলা হয়। চীন যেমন বড় দেশ ঠিক তেমনি জঘন্যতম এদের কাজকর্ম। চীন এমন একটি দেশ যেখানে পৃথিবীর সবকিছুই নকল রয়েছে। চীনারা যে কোন কিছুই কপি করে ফেলতে পারে। এদেশের মেয়েদের সম্পর্কে জানলে আপনি আরো অবাক হয়ে যাবেন। আজ আমি আপনাদের চীন সম্পর্কে এমন কিছু তথ্য জানাবো, যা জেনে আপনারা তাজ্যব হয়ে যাবেন!



শখের বশে এরা প্রত্যেক বছর লাখ লাখ কুকুর মেরে ফেলে। প্রতিবছর Dog Festival বলে কুকুরের মাংস খাওয়ার জন্য লাখ লাখ কুকুরকে মেরে ফেলা হয়।


দর্শক জেনে অবাক হয়ে যাবেন যে চীনারা ডিম খায় মুত্র দিয়ে সেধ্য করে। এরা ভার্জিন জগতের ছেলেদের মুত্র দিয়ে ডিম সেদ্ধ করে খায়! আর এটা মেয়েরাই বেশি খেয়ে থাকে। 

এটা খেলে নাকি তাদের সাস্থ ভালো থাকে। এখানকার মেয়েরা এই ডিম অনেক মজা করে খায়।


বলা হয়ে থাকে চীনে এক দিন মানে দিনে ২০-২৫ টি সিগারেট সেবন করা। তার মানে আপনি বুঝতেই পারছেন এদেশে কি পরিমান পলি দূষন হয়ে থাকে। আর এই কারনেই এদেশের বেশিরভাগ মানুষই মাস্ক পরে থাকতে দেখা যায়।


দেহ ব্যাবসা করা অনেক দেশ থেকেই চীন এগিয়ে রয়েছে। এখানে জনসংখ্যা হিসাবে বেশিরভাগ মেয়েরাই দেহ ব্যাবসা করে থাকে। জনসংখ্যা অনেক প্রবাহের কারনে এমন পেশায় লিপ্ত হয়। আর এই কাজ করে তারা তাদের দুই বেলা খাবারের পয়সা জোগার করে।


আপনারা জেনে অবাক হবেন যে পৃথিবীর একমাত্র দেশ যে দেশে ব্রা নিয়ে লেখাপড়া করানো হয়। ব্রার ভিবিন্ন সাইজ কোন সাইজে কিভাবে ইউজ করতে হয় এই নিয়ে ইউনিভার্সিটিতে পড়া শুরু করানো হয়। অনেক মানুষ এতে গ্রেজুয়েশন করে থাকে।

আপনারা বিশ্বাস করবেন না চীনের এই কেচো, তেলাপোকা এবং কুকুর কুমিরও খুব শুখ করে খাওয়া হয়। আপনি চীনের যেকোন হোটেলে এসব খাবার খুবই সহজে পেয়ে যাবেন।


সবচেয়ে বেশি মৃত্যু সাজা দেয়ার মধ্যে চীন সবার প্রথমে। এদেশের অনেক জনসংখ্যা হওয়ার কারনে আপনাকে যেকোন ছোট অপরাধের কারনে মৃত্যুর সাজা দেয়া হবে।

চীনে মেয়েদের সবচেয়ে কম পারিশ্রমিকে কাজ করানো হয়। কাজের সাথে সাথে এদের অনেক খারাপ আচরনও সহ্য করতে হয়। যা কিনা আমরা এই পোষ্টে দেখাতে পারছি না।


চীনের সবচেয়ে বেশি রোগ আদিম সভ্যতার পালন করে থাকে। এদেশের অনেক লোক এখনো গুহায় বসবাস করে। গুহায় বাস করা লোকের পরিমান আনুমানিক ৪ কোটি। আর এদের জীবন ব্যবস্থা নরকের থেকে কোন অংশে কম নয়।

চীনের আরমি বাহিনীকে পৃথিবীর সবচেয়ে বড় আরমি  বাহিনী মানা হয়। কিন্তু আপনি বিশ্বাস করবেন না এই আরমি বাহিনীকে আপনি কুকুরের সাথে সাথে বানরদের পাবেন। যাদের স্পেসিয়াল ট্রেইনিং করা হয় আরমিতে রেখে।


চীন পৃথিবীতে এমন একটি দেশ যেখানে মেয়েরা খুব ভয়ের সাথে জীবন যাপন করে। শুনে বিশ্বাস করবেন কিনা জানি না পৃথিবীর সবচেয়ে বেশি ধর্ষন চীনে হয়ে থাকে।

প্রিয় বন্ধুরা আশা করি আপনাদের সবার এখন মনে হচ্ছে ভালোই হয়েছে আমাদের জন্ম চীনে হয়নি! এত বড় দেশ হয়েও তারা কত সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। আমরা কত ভালো আছি তাই তুলে ধরা আমার এই পোষ্টের মূল লক্ষ! চীনের সম্পর্কে আপনার মতামত কি তা আমাদের অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর এমন আরো অজানা ও রহস্যময় পোষ্ট পেতে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।