বিশ্বের সবচেয়ে অদ্ভুত মহিলা । না দেখলে মিস করবেন !!! World Most Strange Girl!

বর্তমান সময় প্রযুক্তির সময়। প্রতিটি জিনিস দিন দিন আধুনিক হয়ে যাচ্ছে। মানুষের ভেতর তেমনি আগের চাইতে অনেক পরিবর্তন হয়েছে। পুরনো প্রযুক্তি ছেড়ে আমরা আজ নতুন প্রযুক্তির দিকে এগোচ্ছি। আমরা যেখানেই যাই না কেন, যত ভিড়ের মধ্যেই যাই না কেন সবার মাঝে নিজকে একটু সুন্দর একটু আলাদা দেখানোর জন্য সবসময় চেষ্টা করি। আর সুন্দরের কথা বলতে গেলে মেয়েরা সব চাইতে এগিয়ে! আমাদের পৃথিবীর অনেক মেয়েই আছে যারা নিজকে একটু আলাদা দেখানোর জন্য এমন কোন কাজ নেই যা করতে পারে না। আর সেই সব কাজ তাদের জন্য বিশ্ব রেকর্ড করে দিয়েছে।

আজকের পোষ্টে আপনাকে এমন সব মহিলা দেখাবো যা তাদের কাজ দেখলে আপনি নিজ চোখকে বিশ্বাসই করতে পারবেন না!

১) Beshine:

এই মহিলার নাম "Beshine"। ইউরোপে বসবাস করে। মাত্র ৩০ বছর বয়সে পৃথিবীর অনেক যায়গায় নিজের নাম ছড়িয়েছে। আর তা সম্ভব হয়েছে তার স্তনের মাধ্যমে।

তার প্রতি স্তনের ওজন প্রায় ২০ কেজির কাছাকাছি। আসতে আসতে তা আরো বাড়ছে। একটা কথা বলে রাখি তার এই স্তনগুলো প্রাকৃতিক না, নিজকে একটু আলাদা দেখানোর জন্য প্লাষ্টিক সার্জারির মাধ্যমে এতো বড় স্তন করেছেন।

২) Valeria:

"Valeria" হচ্ছে এমন একটি রাশিয়ান মেয়ে, যাকে পৃথিবীর মানুষ হিউম্যান বেবি নামে চেনে। তিনি কিন্তু কোন পুতুল না! অনেকেই প্রথম দেখাতে তাকে পুতুল ভাববেন! ছোটবেলা থেকে "Valeria" নিজেকে একটু আলাদা দেখানোর জন্য চেষ্টা করতেন। যার জন্য তিনি ডাক্তারের মাধ্যমে এই রকম শরীর পরিবর্তন করেছেন।

"Valeria" কে দেখে অনেকের হয়তো বার্বি ডলের কথা মনে হতে পারে।

৩) Elishony Da Cruz:

"Elishony Da Cruz" ব্রাজিলের নাগরিক। এবং এনার উচ্চতা হচ্ছে ৬ ফিট ৯ ইঞ্চি! এতো উচ্চতার কারনে এনার সব চাইতে লম্বা মহিলার যায়গাটি অর্জন করা হয়ে গেছে! তার উচ্চতার জন্য তিনি একদমই খুশি না।

তিনি বলেন তার উচ্চতা সব সময় তাকে অন্যদের চেয়ে আলাদা ভাবায়। একটা মজার বিষয় হচ্ছে "Elishon" এর বয়ফ্রেন্ডের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি! তারপরও এই ঝুটি এক সাথে খুব ভালো আছে।

এতক্ষন যাদেরকে দেখলেন তারা পুরো পৃথিবীতে নিজেদের বড় স্থান করে নিয়েছে। সামনের কোন এক পোষ্টে আমরা আপনাদের আরো কিছু মহিলাদের সাথে পরিচয় করিয়ে দেবো। আজকের পোষ্টটি যদি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে শেয়ার করে দিন! সামনে এরকম আরো সুন্দর সুন্দর পোষ্ট পাওয়ার জন্য আমাদের সাথেই থাকুন।

Post a Comment

1 Comments

Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)